রেড ক্রিসেন্ট চট্টগ্রামের ফ্লু কর্ণার ও ইনভেস্টিগেশন সেল আগামী ২৭ জুলাই পর্যন্ত

চিটাগাং মেইল : ‘ফ্লু কর্ণার ও ইনভেস্টিগেশন সেল’ নামক বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প নগরীর নগরীর দিদার মার্কেটস্থ সাফা আর্কেড কমিউনিটি সেন্টারে সপ্তাহব্যাপী চিকিৎসা সেবা ক্যাম্প বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ও সিটি ইউনিটের উদ্যোগে যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের বাস্তবায়নে বিশেষজ্ঞ চিকিৎসক এর দ্বারা চলমান রয়েছে।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ম্যানেজিং বোর্ড সদস্য ও চট্টগ্রাম জেলা ইউনিটের ভাইস চেয়ারম্যান ডা. শেখ শফিউল আজম ও চট্টগ্রাম সিটি ইউনিটের ভাইস চেয়ারম্যান এম. এ. ছালাম এর দক্ষ দিকনির্দেশনায় সেবা ক্যাম্পের পঞ্চম দিনে ২৫ মে প্রায় শতাধিক জনসাধারণকে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

সেবা প্রদানকারী চিকিৎসক গণ হচ্ছে ডাঃ মেজবাহ উদ্দিন, ডাঃ মুক্তা চৌধুরী, ডাঃ শেখ সানজানা শারমিন, ডাঃ মহিমা তাবাসুম।

যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের যুব প্রধান মোঃ ইসমাইল হক চৌধুরী ফয়সাল এর নেতৃত্বে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা ইউনিটের ইউনিট লেভেল অফিসার আব্দুর রশিদ খান, সিটির ইউনিট লেভেল অফিসার মুহাম্মদ ইয়াহইয়া বখতিয়ার, সিনিয়র যুব সদস্য আরাফাত কামাল, এস.আই বেলাল, জৌর্তিময় ধর, যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের সাংগঠনিক বিভাগীয় ভারপ্রাপ্ত প্রধান ও দপ্তর বিভাগীয় প্রধান আ.ন.ম তামজীদ,স্বাস্থ্য ও সেবা বিভাগীয় প্রধান জনি চৌধুরী।

উল্লেখ্য যে, আগামী ২৭ জুলাই পর্যন্ত সকাল ৯ ঘটিকা হতে দুপুর ২ ঘটিকা পর্যন্ত চিকিৎসা সেবা প্রাপ্তির জন্য ০১৮১৫২০০৭৫১, ০১৮৪৫৮০৮৩০৩ নাম্বারে যোগাযোগ করে সিরিয়াল নেওয়ার জন্য অনুরোধ করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*