সীতাকুন্ডে মাতৃভূমি সামাজিক সংগঠনের উপহার সামগ্রী বিতরণ

<strong>সীতাকুণ্ড  প্রতিনিধি :</strong> সীতাকুণ্ডে খেলোয়াড়দের মাঝে উপহার সামগ্রী বিতরণ করলেন মাতৃভূমি সামাজিক সংগঠন। খেলোয়াড়দের উৎসাহ উদ্দীপনা দেয়ার লক্ষ্যে এই আয়োজন করেছে মাতৃভূমি সামাজিক সংগঠন।

২৪ জুলাই শুক্রবার সকাল ১০ টায় ইপসা সীতাকুণ্ড শাখার কার্যালয়ে উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়।এ সময় সীতাকুণ্ডের ৮ জন ফুটবলার ও ৮ জন ক্রিকেটারের মাঝে নগদ অর্থ ও খাদ্য উপহার সামগ্রী বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইপসার প্রধান নির্বাহী আরিফুর রহমান, সীতাকুণ্ড প্রেস ক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী,প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক লিটন চৌধুরী, সাবেক সভাপতি এম সেকান্দর হোসেন, প্রথম আলো সীতাকুণ্ড প্রতিনিধি কৃষ্ণ চন্দ্র দাস, ৬ নং ওয়ার্ড পৌর কাউন্সিলর দিদারুল আলম এ্যাপোলো, মর্ডান হসপিটালের এমডি মুহাম্মদ খালেদ মোশাররফ।

উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সীতাকুণ্ড মেলা কমিটির সভাপতি পলাশ চৌধুরীর সভাপতিত্বে এবং মাতৃভূমি সংগঠনের শিপলু দাসের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন মাতৃভূমি সামাজিক সংগঠনের সহ সভাপতি মানস নন্দী , সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সভাপতি রায়হানুজ্জামান নাহিদ চৌধুরী,নারী খেলোয়াড় আলেয়া বেগম প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাস খেলোয়াড়দের জিবন যাত্রা স্থির করে দিয়েছে।সেই সুবাদে এক পর্যায়ে তাদের মন মানসিকতা স্থবির হয়ে পড়েছে। খেলোয়াড়দের উৎসাহ উদ্দীপনা দেয়ার লক্ষ্যে এই আয়োজন সত্যিকারের অর্থে তাদের মনোবল চাঙ্গা করে তুলবে। করোনার এই সময়ে খেলোয়াড়দের মানসিক ভাবে সমর্থন দেয়া এটি গৌরবময় সিদ্ধান্ত। করোনাকালে ঘরমুখো হয়ে যাওয়া খেলোয়াড়দের এই সুবিধা তাদের আত্ববিশ্বাস কে আরো দৃঢ় করে দেবে। সীতাকুন্ডের ফুটবল এবং ক্রিকেট অঙ্গনকে সমৃদ্ধি করে তুলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*