মহান বিজয় দিবস উপলক্ষে কলাউজান ব্লাড ব্যাংকের ফ্রি ব্লাড গ্রুপিং ও মাস্ক বিতরণ

চিটাগাং মেইল:   অনলাইন ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন কলাউজান ব্লাড ব্যাংক এর উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে ফ্রি ব্লাড গ্রুপিং ও মাস্ক বিতরণ ক্যাম্পেইন পরিচালিত হয়েছে।

১৬ই ডিসেম্বর বুধবার সকাল ১০ টা থেকে দুপুর ৩ টা পর্যন্ত পশ্চিম কলাউজান শাহ্ মজিদিয়া উচ্চ বিদ্যালয় স্কুল মাঠ প্রাঙ্গনে ক্যাম্পেইন করেন উক্ত সংগঠনের সদস্যরা।

অত্র সংগঠনের এডমিন শফিকুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব বদরুল কবির। এ সময় অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী জনাব নজরুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোহাম্মদ আলমগীর,
শাহ মজিদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাস্টার মোহাম্মদ ইসমাইল, প্রবাসী আলহাজ্ব মোস্তাফিজুর রহমান।

এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং কলাউজান ব্লাড ব্যাংক এর স্বেচ্ছাসেবীগণ, এই সময় বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষার্থী এবং পথচারীদের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় এবং মাস্ক বিতরণ করা হয়। সেইসাথে রক্তদান করতে পারবে এমন অনেক রক্তদাতা সংগ্রহ করা হয়েছে এ ক্যাম্পেইন থেকে।

এছাড়াও থ্যালাসেমিয়া,ক্যান্সার সচেতনতা এবং রক্তদানের উপকারিতা জানিয়ে সবাইকে স্বেচ্ছায় রক্তদানে উদ্বুদ্ধও করেন সংগঠনটির সদস্যরা। এ সময় উপস্থিত এডমিন, মডারেটর, কার্যকরী, সহ-কাযকরী এবং সদস্যগণ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*