দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে কাজ করছে আওয়ামী লীগ: রেজাউল করিম চৌধুরী

চিটাগাং মেইল: বলিরহাট ফার্ণিচার দোকান মাঠে অসহায় ও দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন এবং মতবিনিময় সভার আয়োজন করে পূর্ব ষোলশহর প্রাথমিক বিদ্যালয় ও কামালউদ্দিন উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্র ভিত্তিক নির্বাচনী কার্যক্রম পরিচালনায় আওয়ামী লীগ দলীয় সেন্টার কমিটি।

৩১ ডিসেম্বর বৃহস্পতিবার বিকালে শীত বস্ত্র বিতরন ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগ মনোনীত চসিক মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী বলেন, আওয়ামী লীগ, অবহেলিত, গরীব, দুঃখী, মেহনতী মানুষের পাশে থেকে রাজনীতি করে। দুঃখী মানুষের মুখে হাঁসি ফোটাতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ নিরলস কাজ করছে। বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, আশ্রয়ন প্রকল্প, শিক্ষা উপ, ভিজিএফ কার্ড প্রদান বৃত্তি ইত্যাদি প্রকল্পের মাধ্যমে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সামাজিক নিরাপত্তা বিধান ও বৈষম্য দূরীকরণে অভাবনীয় কাজ করে যাচ্ছেন। মানুষের দোয়া ও সমর্থন নিয়ে আওয়ামী লীগ বাংলাদেশকে বিশ্বের উন্নত রাষ্ট্র সমূহের কাতারে নিয়ে যেতে কাজ করছে।
তিনি আরো বলেন, আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী হিসেবে আমি সকলের দোয়া ও নৌকা প্রতীকে ভোট চাই। আর মেয়র নির্বাচিত হয়ে আমি সমগ্র চট্টগ্রাম মহানগরের মানুষ যাতে আধুনিক সকল সুবিধা পায় সে লক্ষ্যে কাজ করতে চাই।

ইউনিট আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে ও নুরুল আবছার এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সামশুল আলম, ওয়ার্ডে কাউন্সিলর পদপ্রার্থী আশরাফুল আলম, ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি সেলিম উল্লাহ, আবুল কালাম, সাবেক সাধারন সম্পাদক মঞ্জুর হোসেন, ইউনিট আওয়ামীলীগের সাধারন সম্পাদক বখতেয়ার উদ্দিন, ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. ইসহাক, যুবলীগের সাধারন সম্পাদক মো. হোসেন প্রমূখ। ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*