‘তুমি আছ তুমি নেই’ ছবিতে নায়িকা দীঘি-নায়ক আসিফ ইমরোজ

চিটাগাং মেইল: অনেক জলঘোলা করার পর অবশেষে ‘তুমি আছ তুমি নেই’ ছবিতে প্রার্থনা ফারদীন দীঘির নায়ক চূড়ান্ত হলো। দীঘির নায়ক হয়ে আসছেন সুপার হিরো আসিফ ইমরোজ। যিনি জাকির হোসেন রাজুর ‘দবির সাহেবের সংসার’ ও সৈকত নাসিরের ‘আগুন’ গানের মডেল হিসেবে সবার কাছে সুপরিচিত হয়েছেন। ২০০৯ সালে সুপার হিরো সুপার হিরোইনের প্রথম রানার্সআপ অর্জন করা এ নায়কের ক্যারিয়ারে রয়েছে ‘ভালো থেকো’, ‘ময়না পাখির সংসার’, ‘মায়া নগর’সহ বেশ কিছু চলচ্চিত্র।

দেলোয়ার জাহান ঝন্টুর ‘তুমি আছ তুমি নেই’ ছবিতে দীঘির নায়ক হিসেবে প্রথমে বাপ্পী চৌধুরী এবং পরে সাইমনের নাম ঘোষণা করা হলেও শেষ পর্যন্ত তারা বিভিন্ন কারণে সরে আসেন। অবশেষে রবিবার দীঘির বিপরীতে আসিফ ইমরোজকে চূড়ান্ত করা হয়। আগামী ১৫ নভেম্বর থেকে গাজীপুরের যেকোনো লোকেশনে দীঘি ও আসিফ ইমরোজকে নিয়েই শুরু হবে ‘তুমি আছো, তুমি নেই’ ছবিটির শুটিং। ইমরোজ বলেন, ‘শ্রদ্ধেয় নির্মাতা ঝন্টু ভাইয়ের সঙ্গে রবিবারে সবকিছু চূড়ান্ত হয়েছে।

১১ তারিখে ৫টি গানের মধ্যে ২টি গান রেকর্ডিং হবে। তিনটি গান রেকর্ডিং আগেই হয়েছে। দীঘি ও আমার ফটোশুটও হবে সে সময়। আর সব ঠিক থাকলে ১৫ তারিখ থেকে গাজীপুরে শুরু হবে শুটিং।’

উল্লেখ্য, এই চলচ্চিত্রের মাধ্যমে নায়িকা হিসেবে অভিষেক হচ্ছে একাধিক জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত শিশুশিল্পী প্রার্থনা ফারদীন দীঘির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*