চবি উপাচার্যের চিকিৎসা হবে সম্মিলিত সামরিক হাসপাতালে

চিটাগাং মেইল : করোনাভাইরাসে আক্রান্ত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতারের চিকিৎসা হবে চট্টগ্রামের সম্মিলিত সামরিক হাসপাতালে। রোববার (১২ জুলাই) সম্মিলিত সামরিক হাসপাতালে তাঁর ভর্তি হওয়ার কথা রয়েছে।বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া।

তিনি বলেন, ‘উপাচার্য মহোদয়ের চিকিৎসার জন্য সম্মিলিত হাসপাতালের যোগাযোগ করা হয়েছে। সেখানে ওনার জন্য একটা সিট প্রস্তুত রয়েছে। আগামীকাল (রোববার) ম্যাডাম চাইলে ভর্তি হয়ে চিকিৎসা নিতে পারবেন।’

এর আগে শনিবার (১১ জুলাই) সন্ধ্যায় প্রফেসর ড. শিরীণ আখতারসহ তাঁর পরিবারের পাঁচ সদস্যের করোনা পজিটিভ রিপোর্ট আসে। একইসঙ্গে আক্রান্ত হন উপাচার্যের বাংলোর দুই কর্মচারী।

জানা গেছে, বিশ্ববিদ্যালয় উপাচার্য ড. শিরীণ আখতারের পিএস মোহাম্মদ জাহাঙ্গীরও করোনায় আক্রান্ত হন। ক্যাম্পাস এলাকায় বর্তমানে করোনায় আক্রান্ত ব্যক্তি রয়েছেন ২৭ জন। এর মধ্যে ৪ জুলাই থেকে ১৭ জুলাই প্রশাসন বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস লকডাউন ঘোষণা করে। এই লকডাউন আরও ৭ দিন বাড়ানো হবে বলেও জানিয়েছেন বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর এস এম মনিরুল হাসান।

বর্তমানে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সকল ধরনের প্রশাসনিক কার্যক্রম বন্ধ রাখা হয়েছে। জরুরী প্রশাসনিক কার্যক্রমগুলো চট্টগ্রাম শহরের চারুকলা ইনস্টিটিউট ক্যাম্পাস থেকে পরিচালনা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*