২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | শুক্রবার
১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বঙ্গোপসাগরে মাছ ধরার ফিশিং ট্রলারে ডাকাতি- থানায় অভিযোগ।

বঙ্গোপসাগরে মাছ ধরার ফিশিং ট্রলারে ডাকাতি- থানায় অভিযোগ।

মহেশখালী প্রতিনিধি: বিগত ২৭ সেপ্টেম্বর সকাল ১০ টায়। বঙ্গোপসাগরের ‘গুলিধারের ৬বিয়” নামকস্থানে ১টি ফিশিং ট্রলার ডাকাতির কবলে পড়ে। ডাকাতি কবলে পড়া ফিশিং বোটটি মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের ঘটিভাঙ্গা গ্রামের শের আলীর পুত্র মোঃ ফারুক এর মালিকানাধীন এফ.বি মায়ের দোয়া।

৩ দিন সাগরে ডাকাতের কবলে পড়ে ইঞ্জিন বিকলে পড়া এফ.বি মায়ের দোয়া ফিশিং বোটটি ১লা অক্টোবর ঘটিভাঙ্গার ঘাটে পৌছে নোঙ্গর করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। গুলির ধার নামকস্থানে ডাকাতিকালে এফ.বি মায়ের দোয়া ফিশিং বোটের জেলেরা তাদেরকে ডাকাতির কাজে ব্যবহৃত ফিশিং ট্রলার এফ.বি ফাহিম এর ছবি ধারণ করে। এ সময় ডাকাতিকাজে ব্যবহৃত এফ.বি ফাহিম নামের ফিশিং ট্রলারের গায়ে লিখা একটি নাম্বার ১০৬৮৯ প্রত্যক্ষ করে ভূক্তবোগিরা।

ডাকাতদল এফ.বি মায়ের দোয়া ফিশিং ট্রলারটি গুলি ধারে মাছ ধরারত অবস্থায় ২০/২৫ জনের ১টি ফিশিং বোট হঠাৎ তাদের গতিরোধ করে বোটে মাঝি-মাল্লাদের মারধর করে আহরণকৃত ৪ লক্ষ টাকা মূল্যের মাছ ও ১ লক্ষ ৫০ হাজার টাকা মূল্যের জাল ও আসবাবপত্র নিয়ে ইঞ্জিন বিকল করে দিয়ে দ্রুত গতিতে পালিয়ে যায়। এদিকে ১লা অক্টোবর সাগর থেকে কূলে পৌছে এফ.বি মায়ের দোয়ার মালিক ফারুক বাদী হয়ে এফ.বি ফাহিম নামের ফিশিং ট্রলারের বিরুদ্ধে মহেশখালী থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগটি মহেশখালী থানা এসআই মফিজকে তদন্তের দায়িত্ব দিয়েছেন মহেশখালী থানার নবাগত ওসি আব্দুল হাই।

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

সর্বশেষ খবর

পাঠক প্রিয়