১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | শুক্রবার
৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

দীঘিনালায় উপজেলা ছাত্রলীগের সম্মেলনকে ঘিরে উৎসবের আমেজ

দীঘিনালা প্রতিনিধি: আগামী ৬ নভেম্বর দীঘিনালা উপজেলা ছাত্রলীগের সম্মেলনের তারিখ নির্ধারন করা হয়েছে।গত ৮ অক্টোবর খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমা ও সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজ এর যৌথ স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তিতে সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়।

সম্মেলনের তারিখ নির্ধারণের পর থেকে উৎসবের আমেজ ফিরেছে উপজেলা ও উপজেলার আওতাধীন সকল ইউনিট ছাত্রলীগের নেতা-কর্মীদের মাঝে৷

তবে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে সৎ ও যোগ্য নেতৃত্বে তৈরী হবে দীঘিনালা উপজেলা ছাত্রলীগ, এটাই সকল নেতা-কর্মীর প্রত্যাশা। ইতিমধ্যে সম্ভাব্য প্রার্থীরা নিজেদের প্রার্থীতা ঘোষণা করার পর থেকেই উপজেলা ও উপজেলার আওতাধীন সকল ইউনিটের নেতা-কর্মীদের সাথে সৌজন্য সাক্ষাৎ, কুশল বিনিময়, আলোচনা, চা-চক্র অনুষ্ঠিত হচ্ছে।

সম্ভাব্য প্রার্থীদের মধ্যে সভাপতি পদে নাম শোনা যাচ্ছে, খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক মেহেদী হাসান, দীঘিনালা উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাবলু দে, দীঘিনালা ডিগ্রী কলেজ ছাত্রলীগের সদস্য অপু চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মোঃ এরশাদ৷

অন্যদিকে সাধারণ সম্পাদক পদে শোনা যাচ্ছে, দীঘিনালা ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও দীঘিনালা উপজেলা ছাত্রলীগের যুগ্ন সম্পাদক মোঃ মনির উদ্দীন মুন্না, দীঘিনালা ডিগ্রী কলেজ ছাত্রলীগের যুগ্ম সম্পাদক দিপক ত্রিপুরা, সাংগঠনিক সম্পাদক মোঃ ওমর ফারুক, ১ নং মেরুং ইউনিয়ন (উঃ) ছাত্রলীগের সভাপতি মোঃ জাহাঙ্গীর খাঁন রাজু, দীঘিনালা ডিগ্রী কলেজ ছাত্রলীগের সদস্য সুমন দাশের নাম।

দীঘিনালা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ মাহবুব আলম জানান, সকলের সহযোগিতায় একটি চমৎকার কাউন্সিল উপহার দেয়ার লক্ষে আমরা কাজ করে যাচ্ছি।

খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ জহির উদ্দিন ফিরোজ বলেন, সততা, যোগ্যতা ও আদর্শের দিক বিবেচনা করে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের আওতাধীন সকল ইউনিটে পরিশ্রমীরাই এগিয়ে যাবে এই প্রত্যাশা করি।

প্রসঙ্গত; দীর্ঘ ৯ বছর পর হতে যাওয়া উপজেলা ছাত্রলীগের সম্মেলনকে ঘিরে একটি উৎসবের আমেজ ফিরে এসেছে নেতা-কর্মীদের মাঝে।

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

সর্বশেষ খবর

পাঠক প্রিয়