প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া সপরিবারে করোনামুক্ত

চিটাগাং মেইল : সপরিবারে করোনামুক্ত হলেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। বৃহস্পতিবার (৯ জুলাই) এক ফেসবুক পোস্টে তিনি নিজেই বিষয়টি জানিয়েছেন।

ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, ‘জুন মাসের ১৬ তারিখে আমার গাড়ির চালক করোনায় আক্রান্ত হওয়ার খবর শুনে আইসোলেশনে চলে যাই। এ অবস্থায় হালকা কাশি ও গলা ব্যথার কারণে আমি এবং আমার পরিবারের সবাই কোভিড-১৯ টেস্ট করাই এবং ২০ জুন আমিসহ বাসার মোট ৬ জনের পজিটিভ রিপোর্ট আসে।

মৃদু উপসর্গ থাকার কারণে সবার শারীরিক অবস্থা স্বাভাবিক ছিল। এই সংবাদে পরিচিত অনেকেই উদ্বিগ্ন হতে পারেন- যার কারণে সীমিত ব্যক্তি ছাড়া কাউকে জানানোর প্রয়োজন মনে করিনি।

ডাক্তারের পরামর্শ অনুযায়ী ঘরে বসে চিকিৎসা নিয়েছি এবং নির্দেশনা প্রতিপালন করেছি। বেশ কয়েকদিন পরে আমার করোনা আক্রান্ত হওয়ার সংবাদটি প্রচারিত হয়। এরপর আমার সুস্থতা কামনায় আপনারা মসজিদে, মন্দিরে, গির্জায় প্রার্থনা করেছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের সবার একমাত্র আশ্রয়- তিনি সাহস যুগিয়েছেন সবসময়। আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ আমার শ্রদ্ধেয় সহকর্মী, মন্ত্রিপরিষদের সদস্য ও বিচারপতি, সেনাপ্রধানসহ সামরিক-বেসামরিক কর্তাব্যক্তি, বিদেশি কূটনীতিক, বিভিন্ন রাজনৈতিক দলের জাতীয় নেতা, সাংবাদিক বন্ধুরা, দেশ-বিদেশের অসংখ্য শুভাকাঙ্ক্ষী আমার দ্রুত আরোগ্য লাভের জন্য টেলিফোনে-এসএমএস যোগে দোয়া-প্রার্থনা, আশীর্বাদ-ভালোবাসা-সহমর্মিতা জানিয়েছেন।

আমার মতো একজন সাধারণ মানুষের জন্য আপনারা যে ভালোবাসা-সমর্থন প্রদর্শন করেছেন তা দেখে আমি অভিভূত ও কৃতজ্ঞ। ১৯ দিন পর আমি পুনরায় পরীক্ষা করাই এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ জানিয়েছে আমিসহ পরিবারের অন্য সদস্যদের রিপোর্ট নেগেটিভ অর্থাৎ আমরা সবাই করোনামুক্ত। তবে পরবর্তী কিছুদিন আমাদের আইসোলেশনেই থাকতে হবে। দেশ-বিদেশের অসংখ্য মানুষ, আমাদের পরিচিতজন অনেকেই এখনো করোনা আক্রান্ত। আপনারা সবার সুস্থতার জন্য প্রার্থনা করবেন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*