ধামাইরহাট ব্যবসায়ী সমিতির নির্বাচনে ৮ পদে ২১ প্রার্থীর ভোটযুদ্ধ

রাঙ্গুনিয়া প্রতিনিধি:  রাঙ্গুনিয়া উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়নের ঐতিহ্যবাহী ধামাইরহাট ব্যবসায়ী সমিতির নির্বাচন আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে। নির্বাচনে ৯ পদে ২৫ জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করছেন। এরমধ্যে সদস্য পদে ইতিমধ্যেই ৪ জন প্রার্থী বিনাপ্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) ৮ পদে ২১ জন প্রতিদ্বন্ধী প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। আগামী ৭ জানুয়ারি বাজারের ৪৫৬ জন ভোটার তাদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে আগামী ৩ বছরের জন্য তাদের প্রতিনিধি নির্বাচন করবেন বলে জানা যায়।

নির্বাচন পরিচালনা কমিটির সদস্য জসিম উদ্দিন তালুকদার জানান, “প্রতিদ্বন্ধী প্রার্থীরা ইতিমধ্যেই প্রচার প্রচারণা শুরু করেছেন। নির্বাচনের দিন থেকে ২৪ ঘন্টা পূর্ব পর্যন্ত প্রার্থীরা প্রচার কাজ চালিয়ে যেতে পারবেন। ইতিমধ্যেই প্রচার-প্রচারণায় সরগরম হয়ে ওঠেছে বাজার। ব্যনার পোষ্টারে ছেয়ে গেছে বাজারের অলিগলি। পছন্দের প্রার্থীর জয় নিশ্চিত করতে কর্মী-সমর্থকরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও প্রচারণা চালাচ্ছেন। সবমিলিয়ে বাজারে নির্বাচনী আবহ বিরাজ করছে।”

নির্বাচনী প্রতিদ্বন্ধী প্রার্থীরা হলেন সভাপতি পদে ওমর গণি চৌধুরী কাঞ্চন, নুরুল ইসলাম ও মো. শাহ আলম, সহ সভাপতি পদে কাজী আজিজুল হক, মো. আলী ও সাইদুল কবির, সাধারণ সম্পাদক পদে ফজলুল ইসলাম সেলিম, মো. ইউসুফ উদ্দিন, মো. মঈন উদ্দিন এবং জামিল মোহাম্মদ জনি, সহ সাধারণ সম্পাদক পদে মো. সাইফুদ্দিন, রিটন কুমার বড়ুয়া এবং মো. নাছির উদ্দিন, অর্থ সম্পাদক পদে মো. সোহেল রানা ও রিটন কান্তি দাশ, সাংগঠনিক সম্পাদক পদে কাজী মো. আলমগীর হোসেন ও ফয়েজ আহমদ, শিক্ষা ও ধর্মীয় সম্পাদক পদে কাজী মাওলানা আবদুল কুদ্দুছ, মো. আলমগীর, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মো. হারুনুর রশীদ এবং মো. নুরুল আলম। সদস্য পদে বিনাপ্রতিদ্বন্ধীতায় নির্বাচিতরা হলেন মো. রাশেদ, সুমন কান্তি দাশ, মো. দিদারুল আলম, আবদুল্লাহ আল আরমান।

নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি দিবাকর দাশ মান্না জানান, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে ইতিমধ্যেই যাবতীয় সব প্রস্তুতি শেষের দিকে। আশা করছি ভোটের দিন প্রার্থীরা উৎসব মুখর পরিবেশে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*