চাল চোরদের ক্ষমা নেই: সেতুমন্ত্রী

ডেস্ক রিপোর্ট: চাল চোরদের ক্ষমা নেই বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ত্রাণ বিতরণের নামে কোনো ধরনের বৈষম্য করা চলবে না।

মঙ্গলবার রাজধানীতে নিজ সরকারি বাসভবনে এক ব্রিফিংয়ে তিনি এসব কথা জানান। এ সময় সেতুমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসিকতা ও পরীক্ষিত নেতৃত্বে এই দুর্যোগে সংকট মোকাবিলায় জাতি আজ ঐক্যবদ্ধ।

ব্রিফিংয়ে সবাইকে সংকট মোকাবিলায় এগিয়ে আসার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, দলমত নির্বিশেষে সবাইকে এই কার্যক্রম পরিচালনা করতে হবে। এ সময় প্রধানমন্ত্রীর নির্দেশে তৃণমূল পর্যন্ত ত্রাণ কার্যক্রম অব্যাহত রাখার কথাও জানান তিনি।

ত্রাণ বিতরণে বাধা দেয়া হচ্ছে বিএনপির এমন অভিযোগের বিষয়ে আওয়ামী লীগের এ সাধারণ সম্পাদক বলেন, তাদের এই অভিযোগ একেবারেই ভিত্তিহীন। এর কোনো তথ্য প্রমাণ নেই।

তিনি আরো বলেন, বিএনপিকে নিষ্ক্রিয় করার জন্য তারা নিজেরাই যথেষ্ট। নেতিবাচক রাজনীতির জন্য তাদের আজ এই পরিণতি।

One comment

  1. চট্রগ্রাম হাটহাজারীতে প্রধানমন্ত্রী বিকাশ প্রতরনা হাটহাজারী থানায় জিড়ি করতে গেল অবজুস্ত হতে হয় আসামিদের নাম্বাম ০১৮২৩৬১৬৯৮২ ০১৪০২৯১৭৬৫০ ০১৮৯০২২০৬৬৭ ০১৯৭৭২২৮৭৮৮ ০১৯৪৬২৬৭১১০ ০১৮৮৭০৮৬৯৭১ ০১৮৫৪২৬৩০৩০ ০১৪০২৯১৭৩৮৯ এরা হচ্ছে যুদ্ধ অপরাধীর সন্তান আমি তদন্ত করে দেখলাম পসাশন জড়িত আসামির লোকসন হাটহাজারী টু খন্দকিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*