চট্টগ্রামবাসীকে বিএনপি নেতা আলহাজ্ব আবু সুফিয়ানের ঈদ শুভেচ্ছা

চট্টগ্রামবাসীকে বিএনপি নেতা আলহাজ্ব আবু সুফিয়ানের ঈদ শুভেচ্ছা

চট্টগ্রামসহ সারাদেশের সকল জনপদের সকল দলমতের মানুষকে মুসলমানদের দ্বিতীয় বৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব আবু সুফিয়ান।

গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, একে তো প্রায় এক যুগ ধরে আওয়ামী সরকারের দমন পীড়নে সাধারণ মানুষ অতিষ্ঠ, তার উপর মহামারী করোনা পরিস্থিতিতে মানুষ পবিত্র ঈদুল আযহা পালন করতে যাচ্ছে। করোনার শুরু সরকারের কাছ থেকে জনগণ যে রূপ সাহায্য সহযোগিতা আশা করেছিল সেরূপ কিছুই পেতে দেখা যায় নি। প্রণোদনার গল্প শুনলেও লাখ লাখ মানুষ অভুক্ত পর্যন্ত অবস্থায় দিন পার করেছে এই সময়ে।

চট্টগ্রাম-০৮ সংসদীয় আসনের বিএনপি মনোনীত প্রার্থী, চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক সভাপতি আলহাজ্জ্ব আবু সুফিয়ান বলেন, বিএনপি চৌদ্দ বছর ধরে ক্ষমতার বাইরে। কিন্ত মহামারী করোনার শুরু থেকেই বিএনপির কেন্দ্রীয় পর্যায় থেকে তৃণমূলের সকল নেতাকর্মী সাধ্যমতো অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। অতিউৎসাহী হয়ে স্বাস্থ্যবিধি লংঘন না করার অনুরোধ জানিয়ে তিনি বলেন, ধর্মীয় উৎসব হিসেবে ঈদুল আযহা পালনের পাশাপাশি করোনার সংক্রমণ ও বিস্তার যেন আর না বাড়ে সে ব্যাপারে আমাদের সজাগ থাকতে হবে।

পশু কোরবানির সাথে সাথে আমাদের পশুত্বকেও কোরবানি দেয়ার শিক্ষা গ্রহণের আহবান জানান তিনি।            সূত্রঃ প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*